সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গলে শিশু ধর্ষণের শিকার, কিশোর আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল সদর ইউনিয়নের শাহীবাগ এলাকার বাসিন্দা ৭ বছরের শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শিশুটির বাবা বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেছেন। শ্রীমঙ্গল থানা পুলিশ ধর্ষণের অভিযোগে ১৩ বছরের এক কিশোরকে আটক করেছে। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

জানা যায়, বুধবার (৩ জুন) সকাল দশটার দিকে শ্রীমঙ্গল ৩নং সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শাহীবাগ এলাকায় শিশুটি বাড়ির পাশে একটি ডোবার পাশে ফুল তুলতে গেলে একই এলাকার মামুন তাকে ফুসলিয়ে পরিত্যক্ত একটি মুরগি ফার্মের শেডের ভেতর নিয়ে যায়। মামুন সেখানে তাকে ধর্ষণ করে বলে শিশুটি স্থানীয়দের জানায়। শিশুটির কথায় স্থানীয় লোকজন মামুনকে হাতে নাতে আটক করে পুলিশ খবর দেয়। পরে পুলিশ অভিযুক্তকে আটক করে শিশুসহ থানায় নিয়ে যায়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে অভিযান চালিয়ে ধর্ষণের অভিযুক্ত মামুন মিয়া নামে ১৩ বছরের এক কিশোরকে আটক করে আদালতে প্রেরণ করা হয়। আদালতে মামুন ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে। অপরদিকে শিশুটিও আদালতে ধর্ষণ ঘটনায় ২২ ধারা জবানবন্দি দিয়েছে। মৌলভীবাজার সদর হাসপাতালে ধর্ষণের শিকার শিশুর মেডিকেল চেকআপ শেষে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com